ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় মাত্র ২৭ পিস্ ইয়াবাসহ মাদক বিক্রেতা জিয়াবুল গ্রেফতার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ জিয়াবুল হক (৩৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাত ৩টার দিকে উপজেলার হারবাং ফাঁড়ির পুলিশ তাকে উত্তর হারবাং আজিজনগর এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ তার কাছ পুলিশ মাত্র ২৭পিস ইয়াবা বডি উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক বিক্রেতা জিয়াবুল হক উপজেলার হারবাং ইউনিয়নের ভিলেজার পাড়া এলাকার মো.ইব্রাহিমের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের বেশ কয়েকটি মামলার রয়েছে এবং পরোয়ানাভুক্ত পালাতক আসামি বলে পুলিশ জানিয়েছে।

অভিযানে নেতৃত্বে দেয়া হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আমিনুল ইসলাম বলেন, উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং আজিজ নগর এলাকায় অভ্যান্তরীণ রাস্তায় ভোররাত তিনটার দিকে কিছু যুবক জড়ো হয়ে মাদক বিক্রি করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির সংবাদ পেয়ে থানার ওসি হাবিবুর রহমানের নির্দেশে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল গেলে ওইসময় পুলিশের উপস্থিতি ঠের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যাওয়ার সময় পরোয়ানাভুক্ত আসামি জিয়াবুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার কাছ থেকে দেহ তল্লাসী করে ২৭পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত মাদক বিক্রেতার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, মারামারি ও মাদক মামলাসহ চারটি মামলা রয়েছে। সে এসব মামলার পরোয়ানাভুক্ত পালাতক আসামী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমান বলেন, উত্তর হারবাংয়ের আজিজ নগর এলাকা থেকে জিয়াবুল নামে চিহ্নিত এক মাদক কারবারীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। পুলিশ তার কাছ থেকে ২৭পিস ইয়াবা উদ্ধার করেছে। তাঁর বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: